ভালোবাসা দিবসে দেখতে পারেন যে তিনটি মুভি

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৭ সময়ঃ ৭:৪২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪৪ অপরাহ্ণ

image1ভ্যালেন্টাইন মানেই প্রিয়জনকে ফুল, চকলেট আর কার্ড উপহার দেয়া। এই দিনে পার্কে, ক্যাম্পাসে কিংবা রেস্টুরেন্টে থাকতে পারে ভিড়। যারা প্রিয়জনকে নিয়ে একান্তে কিছু সময় কাটাতে চান তাদের সঙ্গী হতে পারে সিনেমা। এই ভ্যালেন্টাইনে প্রিয়জনকে নিয়ে যে মুভিগুল দেখতে পারেন-

১। লা লা ল্যান্ড

লা লা ল্যান্ড ছবিটি সারাবিশ্বে ব্যাপক আলোচিত হয়েছে। গ্র্যামি জিতেছে ৭টি, অস্কারে মনোনয়ন পেয়েছে ১৪টি বিভাগে। বলা হচ্ছে প্রেমের যথার্থ চলচ্চিত্রায়ন হয়েছে এই মুভিতে। বান্ধবী, নতুন সঙ্গী কিংবা পুরনো প্রেমিকা- সবাইকে নিয়ে দেখতে পারেন লা লা ল্যান্ড।

২। দা স্পেস বিটুইন আস

বক্স অফিসে তেমন একটা সারা ফেলতে পারে নি। তবে আপনি যদি সায়েন্স ফিক্সন এবং রোমান্স একইসাথে উপভোগ করতে চান তবে এই ছবিটি দেখতে পারেন। মঙ্গল গ্রহে জন্ম নেয়া এক কিশোরী চিঠির বন্ধুর খজে পৃথিবীতে আসে। আপনিও যদি স্পেশাল কাউকে নিয়ে গ্রহান্তরে চলে যেতে চান, তবে তাকে নিয়ে আপাতত এই মুভিটা দেখুন।

৩। দা লেগো ব্যাটম্যান মুভি

এনিমেশনের ফ্যান হয়ে থাকলে দা লেগো ব্যাটম্যান মুভিটা দেখতে পারেন। ব্যাটম্যান আর বারবারার প্রেমের কিছু দৃশ্য আছে। এনিমেটেড ব্যাটম্যানকে বাস্তবের ব্যাটম্যানের চেয়েও বেশি কিউট মনে হতে পারে, যদি ভালবাসার মানুষটি থাকে পাশে।

প্রতিক্ষণ/এডি/নাজমুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G